আজ-  ,


সময় শিরোনাম:
«» সিলেট মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সচিব পদে পদায়ন হয়েছেন চৌধুরী মামুন আকবর «» মৌলভীবাজারে ১২৫ জন হজযাত্রীর অংশগ্রহণে মবশ্বির-রাবেয়া ট্রাষ্ট্রের ফ্রি হজ প্রশিক্ষণ অনুষ্ঠিত «» উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিজ্ঞানমনস্ক প্রজন্মকে এগিয়ে আসতে হবে- সিসিক মেয়র «» ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান ও জরিমানা «» জুড়ীতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জাকারিয়া শিবলুর সমর্থনে গোয়ালবাড়ী বাজারে নির্বাচনী জনসভা «» কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে কর্মচারীদের বেতনসহ যাবতীয় বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে অবস্থান কর্মসুচি ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত «» নকল হিজড়াদের আইনের আওতায় আনা হবে- সিলেটে মতবিনিময় সভায় জেলা প্রশাসক শেখ রাসেল হাসান «» Press release «» «» মৌলভীবাজারে দুইদিনব্যাপী ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

ইসলামী মূল্যবোধের মাধ্যমে শিক্ষার্থীদেরকে গঁড়ে উঠে দেশপ্রেমে উদ্ধূদ্ধ হতে হবে –পুলিশ কমিশনার জাকির হোসেন খান পিপিএম

সালেহ আহমদ (স’লিপক):

সিলেট মট্রোপলিটন পুলিশ কমিশনার ও পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জাকির হোসেন খান পিপিএম বলেছেন, দেশ প্রেম ঈমানের অঙ্গ। তাই শিক্ষার্থীদের ইসলামী মূল্যবোধের মাধ্যমে গঁড়ে উঠে দেশপ্রেমে উদ্ধূদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার ( ৮ ফেব্রুয়ারী) সকাল ১০টায় সিলেট নগরীর পুলিশ লাইনস উচ্চ বিদ্যালয়ের বার্ষিক সীরাতুন্নবী (দ.) মাহফিল ও ইসলামি সংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি কথাগুলো বলেন।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বিদ্যুৎ জ্যোতি চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক জাকির আহমদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য কলামিস্ট ও সাংবাদিক আফতাব চৌধুরী।

স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহবায়ক ইসলাম ধর্মীয় সিনিয়র শিক্ষক নাজির আহমদ। দোয়া পরিচালনা করেন পুলিশ লাইনস জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি শাহ্ নেওয়াজ।